ঢাকাসোমবার , ৪ সেপ্টেম্বর ২০২৩
  1. অন্যান
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আজকের রাশিফল
  5. আবহাওয়া
  6. আর্ন্তজাতিক
  7. আহত
  8. কৃষি ও প্রকৃতি
  9. কৌতুক
  10. ক্যাম্পাস
  11. খেলা
  12. খেলাধুলা
  13. চাকরির খবর
  14. জাতীয়
  15. ধর্ম

পুরুষরা আমায় ছোঁবেন না, মক্কা-মদিনা গিয়ে পবিত্র হয়েছি: রাখি

Padma Sangbad
সেপ্টেম্বর ৪, ২০২৩ ১১:০১ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক।

সৌদি আরবে উমরাহ করতে গিয়েছিলেন রাখি সাওয়ান্ত। ভারতে ফিরেই নতুন এক রাখিতে পরিণত হয়েছেন তিনি। পুরুষদের ছোঁয়াতে এখন ঘোর আপত্তি অভিনেত্রীর!
ধর্ম পরিবর্তন করে ভিন্ন অবতারে রাখি

আদিল দুরানি খানের সঙ্গে বিয়ে হয়েছিলো রাখি সাওয়ান্তের। তখন ধর্ম পরিবর্তন করে মুসলিম হয়েছেন বিভিন্ন সময় বিতর্কের জন্ম দেয়া এই অভিনেত্রী। রাখি সাওয়ান্ত থেকে হন ফাতিমা। স্বামী আদিলের সঙ্গে সম্পর্ক ছিন্ন হলেও ইসলামের প্রতি আকৃষ্টই হয়েছেন দিন দিন। তাই এই অভিনেত্রী সৌদি আরব থেকে উমরাহ করে ফিরেছেন। মুম্বাই বিমান বন্দরে পৌঁছে তিনি জানান, ‘রাখি নয় আমাকে ফাতিমা বলে ডাকুন’।

এই অভিনেত্রীকে দেখা যায় বোরখা পরে হিজাবে পুরো শরীর ঢেকে রাখতে। একটি অনুষ্ঠানে তাকে পুরস্কৃত করা হয়। ফেরার সময় ভক্তদের সেলফি তোলার সময় তিনি বলেন, ‘আমি পবিত্র, আমি মক্কা-মদিনা ঘুরে এসেছি। পুরুষরা আমাকে ছোঁবেন না। আমার থেকে দূরে থাকুন’।

রাখির এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের ভিন্ন ভিন্ন মত। কেউ তার পক্ষে আবার কেউ তার বিপক্ষে মতামত দিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।